আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীপুরে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রীপুরে শোক দিবসের

শ্রীপুরে শোক দিবসের

শ্রীপুর প্রতিনিধি (গাজীপুর) :
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজারে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ৩টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজারে তেলিহাটী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের কর্মসুচী পালিত হয়।

শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলবদ্ধভাবে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সকাল থেকেই শোক দিবসের কর্মসুচীতে সমবেত হতে থাকেন। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম প্রধানের সভাপতিত্বে ও আজাহার হোসেন এবং লিয়াকত ফকিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, তেলিহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাশেম, তেলিহাটী ইউনিয়নের মেম্বার তারেক হাসান বাচ্ছু, পৌর আওয়ামীলীগ নেতা নূরে আলম মোল্লা, মাসুদ আলম ভাঙ্গী, আলমগীর হোসেন, মাহবুবুর রহমান,

থানা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সফিক মোড়ল, তেলিহাটী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইব্রাহীম মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোফাজ্জল হোসেন সহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।